৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিাটার

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করছি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আপনি যদি এখন আমাদের এই পোস্টটি পড়ছেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। আপনারা অনেকেই গুগলে ৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার তা জানতে চাচ্ছেন। আপনাদের প্রশ্ন করাটা সঠিক কারণ এখন বিভিন্ন জায়গায় আমাদের পরিমাপের প্রয়োজন পরে। আর ইঞ্চি থেকে সেন্টিমিটার রূপান্তর এখন বেশির ভাগ সময়ই দরকার পরে। 
৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিাটার
এখন মনে করুন একটি স্কেলের দৈর্ঘ্য ৩৩ ইঞ্চি কিন্তু আপনি ৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার তা জানতে চান। আজকে আমরা এই বিষয়টি নিয়ে কথা বলবো- আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ পড়তে থাকুন।

৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার

আপনাদের ৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার প্রশ্নটি নিয়ে আজকে আমরা আলোচনা করবো। নিচে আপনারা ৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার,ইঞ্চি থেকে সেন্টিমিটার রূপান্তর করার নিয়ম বিস্তারিত জানতে পারবেন। উত্তরটি পেতে হলে প্রথমত আমাদের  ইঞ্চি সম্পর্কে সাধারন কিছু বিষয় জানতে হবে।

আপনারা যারা জানেন না তাদের জন্য বলছি,১ ইঞ্চি সমান ২.৫৪ সেন্টিমিটার (প্রায়)। এখন আপনারা চাইলেই নিজে থেকেই ৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার তা বের করে নিতে পারবেন। তবুও আপনাদের সুবিধার জন্য নিচে প্রক্রিয়াটি দেখানো হল-

ইঞ্চি থেকে সেন্টিমিটার রূপান্তর সুত্রঃ ২.৫৪*ইঞ্চি

৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার

যেহেতু ১ ইঞ্চি সমান ২.৫৪ সেমি সেহেতু উপরে দেখানো গানিতিক সুত্রের সাহায্যে আমরা পাই, ৩৩*২.৫৪ (সেমি)=৮৩.৮২ সেন্টিমিটার বা সেমি

33 ইঞ্চি সমান কত সেন্টিমিটার

৩৩ ইঞ্চি সমান ৮৩.৮২ সেন্টিমিটার প্রায়

আশা করছি এখন, ৩৩ ইঞ্চি সমান কত সেন্টিমিটার হবে তা ভালোভাবে বুঝতে পেরেছেন।এখন আপনি নিজে থেকেই আপনার উত্তর নিজে বের করতে পারবেন। তারপরও যদি আপনাদের কোনো প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারবেন। ধন্যবাদ সাবাইকে। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রো-বিডি নিউজ২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন । প্রতিটি কমেন্ট রিভিউ করা হয় ।

comment url