দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা আজকের রেট। আজকের টাকার রেট দুবাই ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় দুবাই প্রবাসী ভাই ও বোনেরা আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আপনারা নিজের দেশ ও পরিবারের মায়া ত্যাগ করে বিদেশের মাটিতে পরে আছেন শুধুমাত্র নিজের পরিবারের মুখে হাসি ফোটাবার জন্য, তাদেরকে ভালোভাবে রাখার জন্য নিজের মাথার ঘাম পায়ে ফেলছেন।
আজকের টাকার রেট দুবাই ২০২৪
এত কিছুর পিছনে মূল কারণটি হচ্ছে টাকা। তাই এত কষ্টে উপার্জন করা টাকা যখন আপনি দেশে পাঠাতে চান তখন আপনারা চিন্তিত থাকেন যে আপনি কি আপনার টাকার সঠিক রেট পাবেন? 

তবে আজ রোজ রবিবার,২১ জানুয়ারি ২০২৪, আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে আপনি আজকের টাকার রেট দুবাই,দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা আজকের রেট, দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা,দুবাই দিরহাম রেট বাংলাদেশ, দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা, ১০ দিরহাম বাংলাদেশের কত টাকা, আরব আমিরাতের ১ টাকা বাংলাদেশের কত টাকা, ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪,দুবাই ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা,দুবাই ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা,দুবাই ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা,১ দিরহাম কত টাকা, আরব আমিরাত টাকার রেট এই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

এক নজরে দুবাই দিরহাম টু টাকা রেট

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
১ দিরহাম ২৯.৯১ টাকা
১০ দিরহাম ২৯৮.০৪ টাকা
১০০ দিরহাম ২৯৮০.৪৩ টাকা
১০০০ দিরহাম ২৯৮০৪.২৯ টাকা
১২০০ দিরহাম ৩৫৭৬৫.১৫ টাকা
আমাদের আজকের টাকার রেট দুবাই আর্টিকেলটি আমার ঐ সব প্রবাসী ভাইদের জন্য তৈরি করা যারা এখন দুবাই বসে আছেন। এবং যাদের মধ্যে অনেক ন্তুন প্রবাসী ভাই রয়েছেন যারা জানেন না  দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা। আপনারা যারা এই দিধাদন্দে আছেন তারা আমাদের আজকের টাকার রেট দুবাই আর্টিকেলটির মাধ্যমে আপনি সহজেই জেনে যাবেন যে আজকের টাকার রেট দুবাই কত।

দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা আজকের রেট

দুবাই ১ দিরহাম বাংলাদেশের ২৯.৯১ টাকা 

কারণ যারা প্রবাসি আছেন তারা নিজেদের দেশের মায়া ত্যাগ করে দুবাই,কাতার, সৌদির মতো দেশে পারি জমাচ্ছেন একটা ভালো জীবনের আশায়। আর কষ্ট করে উপার্জন করা টাকা যখন দেশে পাঠানোর সময় আসে তখন দুবাই দিরহাম রেট বাংলাদেশ কত না জানার কারনে অনেক প্রবাসী ভাই তাদের ন্যায্য মুল্য পান না।

আরও পড়ুন

তবে আমরা এই আর্টিকেলে দুবাই দিরহাম রেট বাংলাদেশ সম্পর্কে ভালো ভাবে লিখেছি। আপনাদের দুবাই প্রবাসী ভাইদের উদ্দ্যেশে বলছি আপনারা যারা এখন থেকে দুবাই থেকে বাংলাদেশে টাকা পাঠাবেন তখন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। কারণ আমরা নিয়মিত দুবাই দিরহাম রেট বাংলাদেশ কত তা আপডেট দিয়ে থাকি।

আজকের টাকার রেট দুবাই সম্পর্কিত আরও কিছু প্রশ্ন

দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪

দুবাই ১ দিরহাম বাংলাদেশের ২৯.৯১ টাক।

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের ২৯,৮০৪.২৯ টাকা

দুবাই ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই ১২০০ টাকা বাংলাদেশের ৩৫৭৬৫.১৫ টাকা

দুবাই ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই ১৫০০ টাকা বাংলাদেশের ৪৪,৭০৬.৪৪ টাকা

দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই ১০০ টাকা বাংলাদেশের ২৯৮০.৪৩ টাকা

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রো-বিডি নিউজ২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন । প্রতিটি কমেন্ট রিভিউ করা হয় ।

comment url