017 কোন সিমের নাম্বার। 013 কোন সিমের নাম্বার। 017/013 which operator in bangladesh

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করছি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। বর্তমান সময়ে যোগাযোগের অন্যতম একটি মাধ্যম হচ্ছে মোবাইল ফোন। আর এই মোবাইল ফোনটি ব্যবহার করার জন্য আমাদের প্রত্যেককেই একটি সিম ব্যবহার করতে হয়। বর্তমানে মার্কেটে অনেক ধরনের সিম কোম্পানি রয়েছে। যাদের কাছ থেকে সিম কিনে আপনি ব্যবহার করতে পারবেন। 
017-kun-simer-number
প্রত্যেক সিম কোম্পানির নিজস্ব সিম কোড রয়েছে, আপনাদের মধ্যে অনেকেই সিম কোড এর মাধ্যমে এটি কোন সিম তা বুঝতে পারেন নাহ। তাই তো গুগলে গিয়ে আপনারা সার্চ করেন ০১৩ কোন সিম ,০১৩ এটা কোন সিম,017 কি নাম্বার, 017 কোন সিমের নাম্বার,013 কোন সিমের নাম্বার, 013 which operator in Bangladesh, 013 number bangladesh, grameenphone balance check code, gp internet balance check

আজকে আমরা আপনাদের এই সব প্রশ্নের উত্তর সংক্ষেপে দেওয়ার চেষ্টা করবো ইনশা আল্লাহ। তবে আপনাদের বলে রাখা ভালো ০১৭ এবং ০১৩ দুটি ভিন্ন সিরিজ হলেও এরা একই সিম কোম্পানি গ্রামীণফোনের অন্তর্ভুক্ত। কারন  গ্রামীণফোন সম্প্রতি তাদের ০১৭ সিরিজের পাশাপাশি ০১৩ সিরিজ চালু করেছে। 

০১৩-র নতুন সিম ০১৭ এর মতোই গ্রামীণফোনের সকল সিম বিক্রয় কেন্দ্রে পাওয়া যাচ্ছে এবং নতুন সিম কিটের প্যাকেজিং ও মূল্য অন্য সিম কিটের মতো একই থাকছে। বর্তমানে ০১৩০ এবং ০১৩১ নম্বর সিরিজ সমূহ পাওয়া যাবে। যেহেতু দুটি একই সিম সেহেতু যেকোন একটি সিরিজ নিয়ে কথা বলা হয়েছে।

013 কোন সিমের নাম্বার-013 which operator in Bangladesh

আপনাদের মধ্যে যারা 013 কোন সিম, ০১৩ কোন সিমের কোড জানতে চাচ্ছেন তাদের জন্য বলছি ০১৩/০১৭ একটি গ্রামীণফোন সিম। Gp সিমটি বাংলাদেশে খুবই জনপ্রিয় এবং বৃহৎ একটি সিম কোম্পানি। মুলত Gp সিমের কোড হচ্ছে ০১৭/013। আশা করছি এখন 013 কোন সিম তা জানতে পেরেছেন।

গ্রামীণফোন সিমের ব্যালেন্স চেক করার কোড।Grameenphone balance check code

আপনি যদি গ্রামীণফোন সিম ব্যবহার করেন এবং আপনি আপনার সিমের ব্যালেন্স চেক করতে চান অর্থাৎ আপনার মোবাইলে কত টাকা আছে তা সহজেই বের করে নিতে পারবেন। একটি সহজ কোড ডায়াল করার মাধ্যমে আপনি আপনার ব্যালেন্স চেক করতে পারবেন। আপনার ফোনের ডায়াল লিস্টে গিয়ে grameenphone balance check code *৫৬৬# লিখে ডায়াল করলেই সঙ্গে সঙ্গে আপনি আপনার ব্যালেন্স দেখতে পারবেন।গ্রামীণফোন সিমের ব্যালেন্স চেক করার কোড *৫৬৬#। আপনি *566# কোডটি ব্যবহার করে মেয়াদ সহ আপনার মোবাইলের ব্যালেন্স চেক করতে পারবে।

গ্রামীণফোন সিমের মিনিট চেক করার কোড।Gp minute check code

আপনারা যারা আপনাদের গ্রামীণফোন সিমে মিনিট কিনেছেন এবং এখন মিনিট দেখতে চাচ্ছেন কিন্তু জানতে পারছেন না তাদের জন্য আমাদের এই আর্টিকেল।  একটি সহজ কোড ডায়াল করলেই আপনারা আপনাদের সিমের মিনিট gp minute check code দেখতে পারবেন। টেলিটক সিমের মিনিট চেক করার কোড *121*1*2#

গ্রামীণফোন সিমের এম বি চেক করার কোড। Gp internet balance check 2024

গ্রামীণফোন সিমের এম বি চেক করা একদম সহজ। আপনার যদি একটি স্মার্ট ফোন থাকে তাহলে গ্রামীণফোন- Gp অ্যাপ ব্যবহার করে আপনি গ্রামীণফোন সিমের এম বি চেক করেতে পারবেন। কিন্তু যাদের নেই তারা *121*1*4# এই কোডটি ডায়াল করলেই সঙ্গে সঙ্গে Gp সিমের এম বি চেক করতে পারবেন। Gp internet balance check *121*1*4#

আরও পড়ুন

কম টাকায় Gp সিমের এম বি অফার-Gp mb offer code (Updated)

আপনাদের সুবিধার জন্য আমরা কম টাকায় গ্রামীণফোন সিমের এম বি অফার গুলো নিচে দিয়ে দিয়েছি।আশা করছি কম টাকায় গ্রামীণফোন সিমের এম বি অফার গুলো পেয়ে আপনাদের উপকার হবে।

টাকা এম বি কোড মেয়াদ
২৯ ১০০  MB স্ক্র্যাচ কার্ড ৭ দিন
৯৮ ২ জিবি *121*3098# ৭ দিন
১৯৮ ১০ জিবি *121*3286# ৭ দিন
৪৯৯ ১০ জিবি *121*3419# ৩০ দিন
৬৯৯ ২০ জিবি *121*3248# ৩০ দিন
৮৯৯ ২৮ জিবি *121*3899# ৩০ দিন
১৭ ১ জিবি *121*1*4# ৩ দিন
৬৯ ৩.৫ জিবি updated ৩ দিন
১১৪ ৬ জিবি *121*3344# ৭ দিন
১৪৮ ৮ জিবি *121*3262# ৩০ দিন

কম টাকায় গ্রামীণফোন সিমের মিনিট অফার-Gp minute package (Updated)

একনজরে কম টাকায় গ্রামীণফোন সিমের মিনিট অফার গুলো দেখে নিন। 

  • ৫ টাকা রিচার্জে ৮ মিনিট কিনতে ডায়াল করুন *121*4022# -মেয়াদ ৪ ঘণ্টা ।

  • ৭ টাকা রিচার্জে ১১ মিনিট  কিনতে ডায়াল করুন *121*4023# or *121*4024# -মেয়াদ  ৪ ঘণ্টা।

  • ১৪ টাকায় ১৮ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *121*4001# -মেয়াদ ১২ ঘণ্টা।

  • ২৯ টাকায় ৪০ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *121*4405# -মেয়াদ  ২ দিন ।

  • ৪৯ টাকায় ৬০ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *121*49# -মেয়াদ ৩ দিন।

  • ২৪৮ টাকায় ৩৫০ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *121*248# -মেয়াদ ৩০ দিন

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার

অনেক সময় গ্রামীণফোন সিমের মিনিট, এম বি অফার নিয়ে কোনো প্রকার প্রশ্ন থাকলে সরাসরি আমরা গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বারে ফোন দিয়ে তার সমাধান জানতে পারি। কিন্তু অনেকেই আবার গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার জানেন না বা কিভাবে কন্টাক্ট করবেন তা জানেন না। গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বারটি হচ্ছে ১২১ এবং +৮৮-০২-২২২২৮২৯৯০।এই নাম্বারে ফোন দিয়ে আপনি যেকোন সময় আপনার যেকোন প্রশ্নের উত্তর জানতে পারবেন। তাছাড়া ই-মেইল করেও আপনার সমস্যার কথা তাদেরকে জানাতে পারবেন। ই-মেইলঃ insta.sevice@grameenphone.com

নিজ গ্রামীণফোন(Gp) নাম্বার দেখুন

আমাদের মধ্যে অনেকেই সিম ব্যবহার করলেও নিজের নাম্বার মুখস্ত থাকে না। ফলে অনেক জায়গায় ভোগান্তির স্বীকার হতে হয়। তবে ছোট একটি কোডের মাধ্যমে আপনি আপনার নিজ গ্রামীণফোন(Gp) নাম্বার দেখতে পারবেন, কোডটি হচ্ছে *2#

গ্রামীণফোন ইমারজেন্সি ব্যালেন্স। Gp emergency balance code

হঠাৎ করে যদি আপনার ইমারজেন্সি ব্যালেন্স এর প্রয়োজন হয় তাহলে গ্রামীণফোন এর *1010*1# কোডটি ডায়াল  করে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন যদি আপনি ইলিজিবল হন। ইমারজেন্সি ব্যালেন্স নিতে *1010*1# কোডটি ডায়াল করতে কোন ফি প্রযোজ্য নয়।

Gp emergency balance

  1. সকল জিপি প্রিপেইড গ্রাহক যারা আছেন তারা ডায়নামিক ইমার্জেন্সি ব্যালেন্স হিসেবে সর্বনিম্ন ১৩ টাকা থেকে সর্বোচ্চ ২০০ টাকা ইমার্জেন্সি ব্যালেন্স পাবেন, যেটি সম্পূর্ণ সার্ভিস চার্জ ফ্রি!

  2. আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স যদি ৩০ টাকার কম হয় তাহলে ইমার্জেন্সি ব্যালেন্স, ১৮ টাকার কম হলে ইমার্জেন্সি মিনিট লোন এবং ৫ টাকার কম হলে ইমার্জেন্সি ইন্টারনেট নিতে পারবেন ।

  3. এই অফারটি Skitto সিম ব্যবহারকারীর জন্য প্রযোজ্য নয় ।

ইমার্জেন্সি ব্যালেন্সের বকেয়া চেক

ইমার্জেন্সি ব্যালেন্স এর বকেয়া চেক করতে ডায়াল করুন *৫৬৬*২৮#।

013 কোন সিম।013 which operator in Bangladesh শেষ কথাঃ

আপনি যদি আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে হয়তো আপনি 013 কোন সিম,013 কি নাম্বার,017 which operator in Bangladesh সেটি জানতে পেরেছেন । যদি এই রিলেটেড কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রো-বিডি নিউজ২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন । প্রতিটি কমেন্ট রিভিউ করা হয় ।

comment url