বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিবেদন

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমরা সমসাময়িক একটি প্রতিবেদন নিয়ে কথা বলবো। আপনারা যারা গুগলে সার্চ করছেন স্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা বিষয়ে প্রতিবেদন তারা আজকের এই আর্টিকেলটি পড়লে সব জানতে পারবেন।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিবেদন

মনে করো তুড়ি বগুড়া জিলা স্কুলের ছাত্র। তোমার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এর উপর ভিত্তি করে একটি প্রতিবেদন রচনা করো।


অথবা, মনে করো, তুমি মুনির/মুনিরা, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। তোমার বিদ্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার উপর প্রধান শিক্ষক বরাবরে একখানা প্রতিবেদন তৈরি করো

অথবা, তোমার বিদ্যালয়ে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার বর্ণনা দিয়ে প্রধান শিক্ষক বরাবর একখানা প্রতিবেদন রচনা করো।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিবেদন

২৭.০৩.২০২৪
বরাবর
প্রধান শিক্ষক
বগুড়া জিলা স্কুল
বগুড়া।
বিষয়: স্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা বিষয়ে প্রতিবেদন
সূত্র: স্কুল/২০২৪/২৪ (ক)

জনাব

আপনার আদেশক্রমে বগুড়া জিলা স্কুলে সম্প্রতি অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়ানুষ্ঠান সম্পর্কে একটি প্রতিবেদন আপনার অবগতির জন্য পেশ করা হলো।

বগুড়া জিলা স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

১. ১২ জুলাই, ২০২৪ বগুড়া জিলা স্কুলে বার্ষিক ক্রিড়ানুষ্ঠান সম্পন্ন হয়েছে
২. প্রতি বছরের মতো এবারও স্কুলের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানের দায়িত্ব ছিল ছাত্রসংসদের ক্রীড়া বিভাগের ওপর। সংসদের ক্রীড়া সম্পাদকের উদ্যোগে বিভিন্ন সাব-কমিটির সদস্যদের আন্তরিক চেষ্টা ও সহযোগিতায় অনুষ্ঠানটি সফলভাবে শেষ হয়েছে।

৩. ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন স্কুলের ক্রীড়া শিক্ষক।

৪. এবারের ক্রীড়া প্রতিযোগিতার বিষয় ছিল ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, হাইজাম্প, লংজাম্প, বর্শানিক্ষেপ, লৌহগোলক নিক্ষেপ, হাঁড়ি ভাঙা, যেমন খুশি তেমন সাজ ও সাঁতার।

৫. ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়।
৬. প্রতিযোগিতায় ছেলেদের মধ্যে শ্রেষ্ঠ প্রতিযোগীর গৌরব লাভ করেছিল দশম শ্রেণির ছাত্র শাহরিয়ার আলম ও মেয়েদের মধ্যে নবম শ্রেণির ছাত্রী ফাতিমা আক্তার।

৭. দিনব্যাপী প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন স্থানীয় মাননীয় সংসদ সদস্য মহোদয়। অনুষ্ঠানে অভিভাবক ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছিল।

৮. বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মোট ব্যয় হয়েছে ২ লাখ ত্রিশ হাজার টাকা। গণ্যমান্য ব্যক্তিদের জন্যে মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা ছিল।

৯. আমন্ত্রিত অতিথিগণ অত্যন্ত মনোরম পরিবেশে এবারের ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন।

১০. সকাল ৯টায় ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনের পূর্ব থেকে শেষ হওয়া পর্যন্ত স্কুলের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে বলা যায়, এবারের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় জনগণের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করেছে। শিক্ষক ও শিক্ষার্থীদের সহায়তায় ক্রীড়ানুষ্ঠানটি সফল ও সুন্দরভাবে শেষ হয়েছে।

প্রতিবেদকের নাম ও ঠিকানা: মাহবুব হাসান, দশম শ্রেণি, বিজ্ঞান বিভাগ, রোল নং-১, বগুড়া জিলা স্কুল।

প্রতিবেদকের শিরোনাম: বগুড়া জিলা স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

প্রতিবেদন তৈরির সময়: সকাল ১০টা থেকে ১২টা।

তারিখ: ১৫ জুলাই, ২০২৪

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিবেদন শেষ কথাঃ

আশা করছি এখন আপনারা স্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা বিষয়ে প্রতিবেদন সহজেই রচনা করতে পারবেন। আপনারা উপরের দেওয়া ফরমেট টি ভালো করে দেখে নিন। যদি ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলো না।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রো-বিডি নিউজ২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন । প্রতিটি কমেন্ট রিভিউ করা হয় ।

comment url