এসএসসি ২১ ও এইচএসসি ২১ সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তি প্রদানের তালিকা প্রকাশ

সিলেট-জেলা-পরিষদ-শিক্ষাবৃত্তি
সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তি


প্রিয় শিক্ষার্থী বন্ধুরা গত সোমবার সিলেট জেলা পরিষদ এর অফিসিয়াল ওয়েবসাইটে এসএসসি ২১ ও এইচএসসি ২১ ব্যাচের শিক্ষার্থীদের মেধাবৃত্তির তালিকা প্রকাশিত হয়েছে। এই আবেদন প্রক্রিয়া শুরু হয়েছিল ২০২২ সালের ১০ ই সেপ্টেম্বর এবং আবেদন প্রক্রিয়ার শেষ তারিখ ছিল ৩১/১২/২০২২। তোমরা যারা সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তির জন্য মনোনীত হয়েছো তাদের প্রত্যেকের তালিকা সিলেট জেলা পরিষদ প্রকাশ করেছে। আগামী শুক্রবার (১১//০৮/২০২৩) তারিখে সিলেট জেলা পরিষদ ভবনে তোমাদেরকে এই মেধা বৃত্তি প্রদান করা হবে। এতে অনেক সম্মানীয় ব্যক্তিবর্গ থাকবেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন। এসএসসি ২১ ও এইচএসসি ২১ সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তি প্রদানের তালিকা এবং এই সম্পর্কিত সকল আপডেট তুমরা সিলেট জেলা পরিষদ এর ওয়েবসাইটে পেয়ে যাবে। তুমাদের সুবিধার্থে নিচে আলাদা আলাদা পিডিএফ দিয়ে দেওয়া হয়েছে। তুমরা চাইলে এখান থেকে ডাউনলোড করে নিতে পারবে।

এসএসসি ২১ -সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তির ফলাফল পিডিএফ

এসএসসি ২১ -সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তির জন্য আবেদনকারী মোট শিক্ষার্থীর সংখ্যা ৮০৭ জন। এর মধ্যে তালিকা প্রকাশিত হয়েছে ১১৮ জনের। তোমরা অবশ্যই তোমাদের নাম, ঠিকানা এবং আইডি নাম্বারটি মিলিয়ে নিবে।


এইচএসসি ২১ -সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তির ফলাফল পিডিএফ

এইচএসসি ২১ -সিলেট জেলা পরিষদ শিক্ষাবৃত্তির জন্য আবেদনকারী মোট শিক্ষার্থীর সংখ্যা ৮০৭ জন। এর মধ্যে তালিকা প্রকাশিত হয়েছে ১৮৮ জনের। তোমরা অবশ্যই তোমাদের নাম, ঠিকানা এবং আইডি নাম্বারটি মিলিয়ে নিবে।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রো-বিডি নিউজ২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন । প্রতিটি কমেন্ট রিভিউ করা হয় ।

comment url