রকেট থেকে এয়ারটেল রিচার্জ অফার | rocket recharge offer। rocket recharge cashback offer

রকেট থেকে এয়ারটেল রিচার্জ অফার | Rocket recharge offer। Rocket recharge cashback offer

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আজকে আমরা কথা বলব রকেট থেকে এয়ারটেল রিচার্জ অফার  rocket recharge offer, rocket recharge cashback offer এই বিষয়টি নিয়ে। 

আপনারা অনেকেই গুগলে সার্চ করে থাকেন রকেট থেকে এয়ারটেলে রিচার্জ অফার বা কিভাবে রকেট থেকে এয়ারটেলে রিচার্জ করবো এবং রবি নম্বরে রকেট থেকে রিচার্জ অফার এই বিষয়গুলো নিয়ে। ধৈর্য্য ধরে সম্পূর্ণ পোস্টটি পড়ুন আপনার উত্তর পেয়ে যাবেন। 

rocket-recharge-offer


প্রথমে আমাদের জানতে হবে রকেট কি?

রকেট হচ্ছে বাংলাদেশের একটি জনপ্রিয় মেবাইল ব্যাংকিং ব্যবস্থা। এটি বাংলাদেশ ডাচ্ বাংলা ব্যাংক (DBBL) কতৃক প্রতিষ্ঠিত। রকেট এর মাধ্যমে আপনারা খুব সহজে লেনদেন করতে পারবেন এবং রকেট অসম্ভব সব ক্যাশব্যাক রিচার্জ rocket recharge offer অফার দিয়ে থাকে।

কেট থেকে এয়ারটেল রিচার্জ অফার

যেকোনো এয়ারটেল নম্বরে রকেট ক্যাশব্যাক সহ রিচার্জ অফার দিচ্ছে। আর এই অফারটি সীমিত সময়ের মধ্যেই লুফে নিতে হবে। চলুন দেখা যাকঃ

রকেট থেকে এয়ারটেলে ১৩৩ টাকা রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক

বন্ধুরা রকেট থেকে যেকোনো এয়ারটেল নম্বরে ১৩৩ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ১০ টাকা ক্যাশব্যাক। আর এই ক্যাশব্যাকটি পাবেন রিচার্জ করার ৭২ ঘন্টার মধ্যে। আরোও পাচ্ছেন ৪৫ পয়সা/ মিনিট ( অর্থাৎ প্রতি মিনিটে ৪৫ পয়সা করে কাটবে) মেয়াদ ৬০ দিন। এই অফারটি ১৯ মার্চ পর্যন্ত যত খুশি তত বার নিতে পারবেন।

* শর্ত প্রযোজ্য।


রিচার্জ এমাউন্ট অফার মেয়াদ ক্যাশব্যাক
১৩৩ টাকা ৪৫ পয়সা/মিনিট ৬০ দিন (২মাস) ১০ টাকা


রকেট থেকে রবি নম্বরে ৫৭ টাকা রিচার্জে ৫ টাকা ক্যাশব্যাক


যেকোনো রবি নম্বরে রকেট থেকে ৫৭ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ৫ টাকা ক্যাশব্যাক। এবং আরও পাচ্ছেন ২.২ জিবি এমবি, মেয়াদ ৩ দিন। ক্যাশব্যাক পাবেন রিচার্জ করার ৭২ ঘন্টার মধ্যে। অফারটি ১৯ মার্চ ২০২৩ পর্যন্ত যত খুশি তত বার নিতে পারবেন। 


রিচার্জ এমাউন্ট অফার মেয়াদ ক্যাশব্যাক
৫৭ টাকা ২.২ জিবি এমবি ৩ দিন ৬৫ টাকা

রকেট ক্যাশব্যাক অফার । Rocket Cashback Offer

রকেট ক্যাশব্যাক অফারটি নতুন রকেট ব্যবহারকারীদের জন্য। এবং, এই অফারের সাথে, আপনি মার্চেন্ট পেমেন্টে 50% পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। যার অর্থ, আপনি রকেটের মাধ্যমে আপনার প্রথম কেনাকাটার পেমেন্টে এই অফারটি পাবেন। কিন্তু এটি শুধুমাত্র নতুন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।


শেষ কথাঃ 

আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের ভালো লাগবে। ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না। আর আপনার যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদের কমেন্ট করতে পারেন বা Contact form এ গিয়ে যোগাযোগ করতে পারেন আমরা উত্তর দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ সবাইকে। 


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রো-বিডি নিউজ২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন । প্রতিটি কমেন্ট রিভিউ করা হয় ।

comment url