018 কোন অপারেটর। 018 which operator in Bangladesh

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করছি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। বর্তমান সময়ে যোগাযোগের অন্যতম একটি মাধ্যম হচ্ছে মোবাইল ফোন। আর এই মোবাইল ফোনটি ব্যবহার করার জন্য আমাদের প্রত্যেককেই একটি সিম ব্যবহার করতে হয়। বর্তমানে মার্কেটে অনেক ধরনের সিম কোম্পানি রয়েছে। যাদের কাছ থেকে সিম কিনে আপনি ব্যবহার করতে পারবেন। 
018 which operator in Bangladesh
প্রত্যেক সিম কোম্পানির নিজস্ব সিম কোড রয়েছে, আপনাদের মধ্যে অনেকেই সিম কোড এর মাধ্যমে এটি কোন সিম তা বুঝতে পারেন নাহ। তাই তো গুগলে গিয়ে আপনারা সার্চ করেন ০১৮ কোন সিম ,০১৮ এটা কোন সিম,018 কি নাম্বার, 018 কোন সিমের নাম্বার,018 which operator in Bangladesh, 018 number bangladesh

আজকে আমরা আপনাদের এই সব প্রশ্নের উত্তর সংক্ষেপে দেওয়ার চেষ্টা করবো ইনশা আল্লাহ। ০১৮ হচ্ছে বাংলাদেশের ২য় বৃহত্তর টেলিকম কোম্পানি রবি। 018 কোন সিমের নাম্বার এর সহজ উত্তর হচ্ছে রবি সিমের নাম্বার। প্রত্যেক সিমের একটি করে এসডি কোড রয়েছে যেমন এয়ারটেল সিমের এসডি কোড হচ্ছে ০১৬

আমাদের আজকে এই আর্টিকেলটির মাধ্যমে আপনি শুধু যে 018 কোন অপারেটর জানতে পারবেন তা নয় আপনি রবি সিমের সকল অফার সম্পর্কেও জানতে পারবেন যেমনঃRobi emergency balance code, Robi balance check code, How to check robi balance, Robi internet package 7-30 days, Robi mb offer তাহলে চলুন রবি সিম সম্পর্কে বিস্তারিত জানা যাক-

018 কোন অপারেটর-018 which operator in Bangladesh

আপনাদের মধ্যে যারা 018 কোন সিম, ০১৮ কোন সিমের কোড জানতে চাচ্ছেন তাদের জন্য বলছি ০১৮ একটি রবি সিম। রবি সিমটি বাংলাদেশে খুবই জনপ্রিয় এবং বৃহৎ একটি সিম কোম্পানি। মুলত রবি সিমের কোড হচ্ছে 018। আশা করছি এখন 018 কোন সিম তা জানতে পেরেছেন।

রবি সিমের ব্যালেন্স চেক করার কোড।Robi balance check code

আপনি যদি রবি সিম ব্যবহার করেন এবং আপনি আপনার সিমের ব্যালেন্স চেক করতে চান অর্থাৎ আপনার মোবাইলে কত টাকা আছে তা সহজেই বের করতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য। একটি সহজ কোড ডায়াল করার মাধ্যমে আপনি আপনার রবি সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে robi balance check code *২২২# লিখে ডায়াল করলেই সঙ্গে সঙ্গে আপনি আপনার ব্যালেন্স দেখতে পারবেন।রবি সিমের ব্যালেন্স চেক করার কোড *২২২#। আপনি *222# কোডটি ব্যবহার করে মেয়াদ সহ আপনার মোবাইলের ব্যালেন্স চেক করতে পারবে।

রবি সিমের মিনিট চেক করার কোড।Robi sim minute check code

আপনারা যারা আপনাদের রবি সিমে মিনিট কিনেছেন এবং এখন মিনিট দেখতে চাচ্ছেন কিন্তু জানতে পারছেন না তাদের জন্য আমাদের এই আর্টিকেল।  একটি সহজ কোড ডায়াল করলেই আপনারা আপনাদের Robi sim minute check code দেখতে পারবেন। রবি সিমের মিনিট চেক করার কোড *222*2# অথবা *222*9#

রবি সিমের এম বি চেক করার কোড। Robi mb check code 2024

রবি সিমের এম বি চেক করা একদম সহজ। আপনার যদি একটি স্মার্ট ফোন থাকে তাহলে রবি- Robi অ্যাপ ব্যবহার করে আপনি রবি সিমের এম বি চেক করেতে পারবেন। কিন্তু যাদের নেই তারা *8444*88# এই কোডটি ডায়াল করলেই সঙ্গে সঙ্গে Robi সিমের এম বি চেক করতে পারবেন। Robi mb check code *8444*88# অথবা *3#

আরও পড়ুন

কম টাকায় রবি সিমের এম বি অফার-Robi mb offer (Updated)

আপনাদের সুবিধার জন্য আমরা কম টাকায় রবি সিমের এম বি অফার গুলো নিচে দিয়ে দিয়েছি।আশা করছি Robi internet package 7,30 days গুলো পেয়ে আপনাদের উপকার হবে।

তাছাড়া রবি সিমের ইন্টারনেট অফার দেখার জন্য ফোনের ডায়াল প্যাডে *৯৯৯# অথবা *১২১#  যেকোনো একটি কোড প্রেস করে বিভিন্ন অপশন দেখতে পাবেন তো অফার অপশনের পাশের যে নাম্বার আছে সেই নাম্বারটির নিচে দিয়ে সেন্ড করলে রবি সিমের অফার দেখতে পাবেন।

টাকা এম বি কোড মেয়াদ
৩৮ ১  জিবি(imo+whats+snap+teleg+messen) *4*38# ৭ দিন
১৫৮ ৫+৫ জিবি(stream:Rabbithole+Hoichoi+Bongo+Binge) *4*158# ৭ দিন
১৩৮ ১০ জিবি(YouTube+Tiktok) *4*138# ৭ দিন
২১৮ ২১ জিবি(daily 3gb) *4*218# ৭ দিন
২৭৮ ৪৫ জিবি *4*278# ৭ দিন
৮৮ ১ জিবি(imo+whats+snap+teleg+messen) *4*88# ৩০ দিন
২৮৮ ২০ জিবি(YouTube+Tiktok) *4*288# ৩০ দিন
৩৩৮ ৭+৭ জিবি(stream:Rabbithole+Hoichoi+Bongo+Binge) *4*338# ৩০ দিন
৭৯৮ ৯০ জিবি *4*798# ৩০ দিন
৭১৮ ৯০ জিবি(daily 3gb) *4*718# ৩০ দিন

কম টাকায় রবি সিমের মিনিট অফার-Robi minute package (Updated)

একনজরে কম টাকায় রবি সিমের মিনিট অফার গুলো দেখে নিন। 

  • ৫৯ টাকা রিচার্জে ৭৫ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*69# মেয়াদ ৫ দিন।
  • ৯৯ টাকা রিচার্জে ১৩০ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*69100# মেয়াদ 7 দিন।
  • ১৯ টাকায় ২৭ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*1927# -মেয়াদ ২৪ ঘণ্টা।
  • ২৯ টাকায় ৪৫ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*2945# -মেয়াদ  ২ দিন ।
  • ৬৯ টাকায় ৯০ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*69100# -মেয়াদ ৭ দিন।
  • ১৪ টাকায় ১৮ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*1419# -মেয়াদ ১২ ঘণ্টা।
  • ১৫৯ টাকায় ২০০ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*149# -মেয়াদ ১৫ দিন।
  • ১৬৯ টাকায় ১৯০ মিনিট প্যাক কিনতে ডায়াল করুন *123*169# -মেয়াদ ৩০ দিন।

রবি কাস্টমার কেয়ার নাম্বার

অনেক সময় রবি সিমের মিনিট, এম বি অফার নিয়ে কোনো প্রকার প্রশ্ন থাকলে সরাসরি আমরা রবি কাস্টমার কেয়ার নাম্বারে ফোন দিয়ে তার সমাধান জানতে পারি। কিন্তু অনেকেই আবার রবি কাস্টমার কেয়ার নাম্বার জানেন না বা কিভাবে কন্টাক্ট করবেন তা জানেন না। রবি কাস্টমার কেয়ার নাম্বারটি হচ্ছে ১২১ এবং 01819400400।এই নাম্বারে ফোন দিয়ে আপনি যেকোন সময় আপনার যেকোন প্রশ্নের উত্তর জানতে পারবেন।

নিজ রবি(Robi) নাম্বার দেখুন

আমাদের মধ্যে অনেকেই সিম ব্যবহার করলেও নিজের নাম্বার মুখস্ত থাকে না। ফলে অনেক জায়গায় ভোগান্তির স্বীকার হতে হয়। তবে ছোট একটি কোডের মাধ্যমে আপনি আপনার নিজ রবি(Robi) নাম্বার দেখতে পারবেন, কোডটি হচ্ছে  2# অথবা *140*2*4#

রবি ইমারজেন্সি ব্যালেন্স। Robi emergency balance code

হঠাৎ করে যদি আপনার ইমারজেন্সি ব্যালেন্স এর প্রয়োজন হয় তাহলে রবি এর *8# কোডটি ডায়াল  করে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন যদি আপনি ইলিজিবল হন। ইমারজেন্সি ব্যালেন্স নিতে *8# কোডটি ডায়াল করতে কোন ফি প্রযোজ্য নয়।

Robi emergency balance সম্পর্কে কিছু কথা

  1. সকল Eligible রবি prepaid গ্রাহক ১০০ টাকা পর্যন্ত ঝটপট ব্যালেন্স সেবা উপভোগ করতে পারবেন।
  2. *৮# ডায়াল করে আপনি এই সেবার আওতাভুক্ত কিনা যাচাই করতে পারবেন।
  3. Emergency ব্যালেন্স নিতে ডায়াল করুন *১২৩*০০৭# (ফ্রি)
  4. ১২ টাকা কিংবা তার উপরে লোন নেওয়ার ক্ষেত্রে ২ টাকা (ট্যাক্সবাদে) এসএমএস নোটিফিকেশন চার্জ প্রযোজ্য।
  5. Emergency ব্যালেন্স যেকোনো ভয়েস কল অথবা এসএমএস পাঠাতে প্রযোজ্য।

ইমার্জেন্সি ব্যালেন্সের বকেয়া চেক

ইমার্জেন্সি ব্যালেন্স এর বকেয়া চেক করতে ডায়াল করুন *১#

রবি সিমের sms দেখার কোড

রবি সিমের sms চেক করার জন্য মোবাইলের ডায়াল প্যাডে *২২২*১০# অথবা *২২২*১১#  ডায়াল করলে রবি সিমের এসএমএস চেক করতে পারবেন।

018 কোন সিম।018 which operator in Bangladesh শেষ কথাঃ

আপনি যদি আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে হয়তো আপনি 018 কোন সিম(018 ki sim),018 কি নাম্বার,018 which operator in Bangladesh সেটি জানতে পেরেছেন । যদি এই রিলেটেড কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রো-বিডি নিউজ২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন । প্রতিটি কমেন্ট রিভিউ করা হয় ।

comment url